বুধবার, ১৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা

বরিশালের সেই পুলিশ সার্জেন্টের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

বরিশালে কাভার্ড ভ্যান চাপায় আহত সেই পুলিশ সার্জেন্ট গোলাম কিবরিয়া (৩৫) মারা গেছেন। গতকাল বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বরিশাল মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালীতে। এর আগে, গত সোমবার দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে পেশাগত দায়িত্ব পালনের সময় সার্জেন্ট কিবরিয়াকে একটি কাভার্ড ভ্যান চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় হাসপাতাল হয়ে ঢামেক হাসপাতালে আনা হয়। বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার জানান, সার্জেন্ট গোলাম কিবরিয়াকে চাপা দেওয়ার ঘটনায় আটক কাভার্ড ভ্যান চালক মো. জলিল মিয়ার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করা হয়।

 সোমবার রাতে বরিশাল নগরের বন্দর থানায় ট্রাফিক বিভাগের পরিদর্শক মো. রবিউল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। চালক মো. জলিল মিয়ার বিরুদ্ধে বেপরোয়া গতিতে যান চালানো, সংকেত অমান্য, সরকারি কাজে বাধা দেওয়া, সরকারি সম্পত্তির (মোটরসাইকেল) ক্ষতিসাধন, হত্যার উদ্দেশ্যে আক্রমণসহ সাতটি ধারায় মামলাটি দায়ের করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল জানান, কাভার্ড ভ্যানের চাপায় আহত সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের মৃত্যুতে শোকে স্তব্ধ বরিশালের পুলিশ বিভাগ। শুধু পুলিশ বিভাগেই নয়, সার্জেন্ট কিবরিয়াকে যারা চিনতেন কিংবা জানতেন তারাও শোকে মুহ্যমান। কর্তব্যরত অবস্থায় সদালাপী তরুণ পুলিশ সার্জেন্টের মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন সহকর্মীরা। তারা এখন কিবরিয়ার নাবালক ছেলেসহ পরিবারকে সরকার ও পুলিশ বিভাগ থেকে সর্বোচ্চ আর্থিক সহায়তা দেওয়ার পাশাপাশি ঘাতক কাভার্ড ভ্যান চালকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদে র দাবি করেছেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর