বুধবার, ১৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা
রূপগঞ্জ আওয়ামী লীগ

সভাপতি গোলাম দস্তগীর সাধারণ সম্পাদক শাহজাহান ভুঁইয়া

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি মনোনীত হয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এ ছাড়া সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া। গতকাল রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর       গাজী। বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

 সম্মেলনে গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ অগ্রগতি বজায় রাখার জন্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তবেই বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে।

সম্মেলনে কাউন্সিলরদের সম্মতিক্রমে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে সভাপতি ও রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি গঠন করা হয়। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্মসম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শাহজাহান ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল আহম্মেদ ভুঁইয়া প্রমুখ।

 

সর্বশেষ খবর