শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

কোর্টে হাজিরা দিতে গিয়ে ছাত্রদল নেতাদের মারামারি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে মারামারি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের         দুই নেতা। গতকাল সকাল সাড়ে ১১টায় রাজশাহী মহানগর কোর্টে এই ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিন ও তার দলবলসহ আইনবিষয়ক সম্পাদক আহসান হাবীবকে মারধর করে। এ বিষয়ে নগরীর মতিহার থানায় আহসান হাবীব একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আহসান হাবীব জানান, আজ (বৃহস্পতিবার) সকালে ২০১৫ সালের একটি মামলায় আমি হাজিরা শেষে কোর্ট থেকে বের হওয়ার সময় সানিন ভাইয়ের সঙ্গে থাকা দুজন ছেলে এসে আমাকে আটক করে। তারা আমাকে কিল-ঘুষি মারতে থাকে। সানিন ভাইও গলা চেপে ধরে আমাকে মারধর করে। তারা যখন আমাকে মারধর করছিল, তখন কোর্টের অন্য লোকেরা এসে আমাকে রক্ষা করে।

আহসান হাবীবের অভিযোগ, সানিন ভাইয়ের সঙ্গে আগে থেকেই আমার একটু ঝামেলা ছিল। তখন থেকেই উনি আমাকে নানানভাবে হুমকি দিচ্ছিলেন। আজ তিনি আমার ওপর হামলাও করলেন। আমি এখন নিরাপত্তা সংকটে আছি। তাই থানায় জিডি করেছি। তবে মারধরের অভিযোগের বিষয়ে কথা বলার জন্য যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিনের মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিফ করেননি।

এ বিষয়ে রাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী বলেন, একটা মারামারির ঘটনার কথা শুনেছি। সন্ধ্যায় তাদের দুজনের সঙ্গে বসে আলোচনা করে ঘটনা মীমাংসা করে দেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর