শুক্রবার, ২ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

বিনা পয়সায় কোক না পেয়ে পিটিয়ে ভ্যানচালককে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

কোমলপানীয় কোকাকোলা খেতে চেয়েছিল সুমন ও শাহজাহান নামে দুই যুবক। কোকাকোলা বহনকারী কাভার্ড ভ্যানের চালক তোফাজ্জল হোসেন (৫০) বললেন, বিনামূল্যে কোক দেওয়ার ক্ষমতা তার নেই। ব্যস, অমনি রেগে আগুন দুই যুবক ভ্যানগাড়ি থেকে বের করে নেওয়া বোতল দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মেরে ফেলল তোফাজ্জলকে। গতকাল বেলা ১১টায় শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ হত্যাকা  ঘটে। পিটুনির মূল উদ্যোক্তা সুমন পালিয়ে গেছে। তবে তার সহযোগী শাহজাহানকে আটক করেছে পুলিশ। হতভাগ্য তোফাজ্জলের বাড়ি শহরের খানপুর রেললাইন এলাকায়। এক বছর ধরে তিনি কোকাকোলা কোম্পানির বিতরণ বিভাগের ভ্যানচালক পদে চাকরি করছিলেন।

ঘটনার সময় তোফাজ্জলের সঙ্গে ছিলেন কোম্পানির বিক্রয় প্রতিনিধি সৌরভ। তিনি বলেন, বিভিন্ন দোকানে মাল সাপ্লাই দিয়ে তারা কাভার্ড ভ্যান নিয়ে বালুর মাঠে ঢোকেন। এ সময় ‘রাজা স্টিল’ নামে রড দোকানের সামনে ওই দোকানের কর্মচারী শাহজাহান ও পাশের দোকান ‘রায়হান স্টিল’-এর মালিকের ভাই সুমন তাদের গাড়িটি থামায়। সুমন বলে, ফ্রিতে একটা কোক দরকার। তোফাজ্জল জানান, এটা সম্ভব নয়। ফ্রি দেওয়ার নিয়ম নেই। এতেই ক্ষিপ্ত হয়ে দুই যুবক তাকে পেটাতে থাকে। গুরুতর আহত তোফাজ্জলকে খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদর মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খবর পেয়ে তোফাজ্জলের স্বজনরা হাসপাতালে এসে কান্নায় ভেঙে পড়েন।

তোফাজ্জলের দুই ছেলে শামীম ও সাকিব জানান, বাবা ছিলেন খুবই নিরীহ। সব সময় ঝগড়া-বিবাদ এড়িয়ে চলতেন। ওরা নিরীহ লোকটাকে মেরে ফেলল! আমরা এই খুনিদের বিচার চাই।

সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, শাহজাহানকে জিজ্ঞাসাবাদ চলছে। সুমনকে ধরতে অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর