সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। লালবাগে শিলা (২৮), বাড্ডায় শাহিরুল (৪৫) ও তুরাগে অজ্ঞাত এক নারী (৬০)। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

গতকাল সকালে লালবাগের কাশ্মীরিটোলা লেনের একটি বাসা থেকে শিলার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বোন জেসমিন আক্তার জানান, তিন বছর আগে তার স্বামীর সঙ্গে তালাক হয়।

তিনি জানান, ফোনে সাগর নামে এক ছেলের সঙ্গে কথা বলত শিলা।  শুক্রবার সন্ধ্যায় সে লালবাগ বাটা মসজিদ এলাকায় তার আরেক বোনের বাসায় যায়। রাত ৮টার দিকে সাগর তাকে ফোনে ডেকে নিয়ে যায়। রাত ১২টার দিকে সাগর ফোন দিয়ে তাদের জানায়, শিলা কেমন যেন করছে। গতকাল ভোরে ৩ নম্বর কাশ্মীরিটোলার একটি বাসা থেকে পুলিশ শিলার লাশ উদ্ধার করে। বাড্ডায় মৃত ব্যক্তিকে উদ্ধারকারী পথচারী শাকিল জানান, গতকাল সকালে উত্তর বাড্ডা ওভারব্রিজের পাশে একটি আবাসিক হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় পড়ে ছিল শাহিরুল। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, তুরাগে মৃত বৃদ্ধাকে উদ্ধারকারী পথচারী সোহাগ জানান, শনিবার রাতে তুরাগের কামাড়পাড়া ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে একতা পরিবহনের একটি বাস ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়।  তাকে  ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর