বুধবার, ২৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

সিলেটে মেয়রের অভিযান, অবরোধ ট্রাক শ্রমিকদের

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে মেয়রের অভিযান, অবরোধ ট্রাক শ্রমিকদের

অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান করায় গতকাল সিলেটে সড়ক অবরোধ করে রাখেন ট্রাকশ্রমিক ইউনিয়নের নেতা-কর্মীরা -বাংলাদেশ প্রতিদিন

সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাকের অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে অভিযান চালিয়েছে সিটি করপোরেশন। এর প্রতিবাদে প্রায় দেড়ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন ট্রাক শ্রমিকরা। পরে ট্রাক মালিক নেতৃবৃন্দ ও পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন তারা। গতকাল বেলা আড়াইটা থেকে চারটা পর্যন্ত দক্ষিণ সুরমার হুমায়ূন রশিদ চত্বর থেকে পারাইরচক সড়কে  জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের শ্রমিকরা এই অবরোধ করেন। জানা যায়, সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে দক্ষিণ সুরমার পারাইরচকে টার্মিনাল করে দেওয়ার         পরও রাস্তার পাশে যত্রতত্র ট্রাক পার্কিং করে রাখছিলেন শ্রমিকরা। গত কয়েকদিন আগে মেয়র দক্ষিণ সুরমার কদমতলীতে গিয়ে রাস্তার পাশে অবৈধ পার্কিং না করে টার্মিনালে নিয়ে ট্রাক রাখার নির্দেশ দেন শ্রমিকদের। কিন্তু সিটি করপোরেশনের সেই নির্দেশনা মানেননি ট্রাক শ্রমিকরা। এ অবস্থায় গতকাল সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত সিটি করপোরেশন ও পুলিশ অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে যৌথ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। অভিযান শেষ হওয়ার পর বেলা আড়াইটার দিকে হুমায়ূন রশিদ চত্বর থেকে পারাইরচক পর্যন্ত সড়কে অবরোধ করে রাখেন শ্রমিকরা।

 এসময় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ও  ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দের হস্তক্ষেপে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর