বুধবার, ২৮ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
রুয়েট ছাত্রীর শ্লীলতাহানি

অভিযুক্ত চালক আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে রুয়েট ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক ইজিবাইক (অটোরিকশা) চালককে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম শামসু ডলার ওরফে সুমন (৩৫)। তিনি নগরীর ভেড়ীপাড়া এলাকার মৃত আমান উল্লাহ রেন্টুর ছেলে।

রুয়েটের ওই ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ থেকে জান যায়, ১৯ তারিখ বিকালে চলন্ত অটোতে তার সঙ্গে থাকা অপরিচিত কয়েকজন যাত্রী তার শ্লীলতাহানি ঘটনায়। এ সময় তিনি চালককে অটো থামাতে বললেও চালক তা করেননি। পরবর্তীতে নগর ভবনের কাছে তাকে অটো থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ ঘটনার পর সন্ধ্যায় ছাত্রী তার ফেসবুকে বিষয়টি তুলে ধরেন। যা তাৎক্ষণিক রাজশাহীতে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। পর দিন ২০ আগস্ট তিনি নগরীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশানর গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, রুয়েটের ছাত্রীর ঘটনাটি তারা গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেন। পরবর্তীতে তদন্ত করে ব্যাটারিচালিত অটোরিকশাটিকে শনাক্ত করা হয়। পুলিশের এ কর্মকর্তা আরও জানান, অভিযুক্ত সুমন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে ওইদিন ছাত্রী তার অটোতে ছিলেন।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর