বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
রংপুর-৩ উপনির্বাচন

এরশাদের আসনে ভোট নিয়ে সরগরম জাপা

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য রংপুর-৩ আসনের উপনির্বাচনকে ঘিরে সরগরম জাতীয় পার্টির নেতা-কর্মীরা। বনানীর অফিসে নেতা-কর্মীরা প্রতিদিন ভিড় করছেন। দফায় দফায় মিছিল করছেন। নির্বাচন কমিশন তফসিল ঘোষণার আগেই দলীয় মনোনয়নও বিক্রি শুরু হয়েছে।

গতকাল পার্টির বনানীর অফিস থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন প্রেসিডিয়াম সদস্য এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর ও এইচ এম এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেছা রহমান টুম্পা। এর একদিন আগে দলীয় ফরম সংগ্রহ করেন রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির। গতকাল পর্যন্ত তিনজন ফরম নিয়েছেন বলে নিশ্চিত করেছেন জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান। গতকাল দুপুরে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বনানী অফিস থেকে বের হয়ে যাওয়ার সময় ইয়াসিরকে মনোনয়ন দেওয়ার জন্য স্লোগান দিতে থাকেন।

জানতে চাইলে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বাংলাদেশ প্রতিদিনকে বলেন, রংপুর-৩ আসন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে সবসময় বিজয়ী হয়েছেন। এই আসনটি লাঙ্গলের দুর্গ। বিশাল ব্যবধানে জাতীয় পার্টি বিজয়ী হবে বলে আমরা আশাবাদী। তিনি বলেন, প্রার্থী বাছাইয়ের জন্য পার্টির পার্লামেন্টারি বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডই প্রার্থী বাছাইয়ের চূড়ান্ত সিদ্ধান নেবে।

সর্বশেষ খবর