শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

রোহিঙ্গা নিয়ে রাজনীতি করছে বিএনপি

----------------- তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের নিয়ে বিএনপি রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। গতকাল সকালে সিএমপি স্কুল অ্যান্ড কলেজ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মন্ত্রী বলেন, বিএনপি চায় না রোহিঙ্গারা তাদের দেশে ফিরে যাক। তারা চায় রোহিঙ্গাদের নিয়ে রাজনীতি করতে। কিন্তু সরকার জনগণকে নিয়ে বিএনপির পরিকল্পনা নস্যাৎ করবে।

মন্ত্রী       বলেন, যারা বাংলাদেশ চায়নি তারাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে। পৃথিবীর মানচিত্র থেকে বাংলাদেশকে মুছে ফেলতে চেয়েছে। আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। তারা জাতীয় পতাকাও পরিবর্তন করতে চেয়েছিল। সিএমপি কমিশনার ও সিএমপি স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম। সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) দেবদূত মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপ-কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ, উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, সিএমপি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শিবলী সাদিক, সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর