শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা

গণপিটুনি খেয়ে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক

পরকীয়ার জেরে রাজধানীর বাংলামোটর এলাকায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার নাম সাবিনা আক্তার (৩৫)। গতকাল দুপুরে এ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের স্বামী মোহাম্মদ মাসুদকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা।  

ঢাকা মহানগর পুলিশের হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন এ বিষয়ে বলেন, স্বামী মাসুদের সঙ্গে ছোট বোন নুরুন্নাহারের পরকীয়া সম্পর্ক ছিল বলে সন্দেহ করতেন স্ত্রী সাবিনা আক্তার।

এ নিয়ে তাদের পারিবারিক সমস্যা বাড়তে থাকে। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ ছিল নিত্যদিনের ঘটনা। এর জের ধরে মাসুদ তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ছাড়াও অন্য কোনো কারণে সাবিনাকে হত্যা করা হয়েছে কিনা সে ব্যাপারেও তদন্ত চলছে।  সরেজমিন গিয়ে জানা গেছে, বাংলামোটরে পানির পাম্প সংলগ্ন ৬৭/বি নম্বর ভাড়া বাসায় দুই শিশু সন্তান মিথুন ও মিথিলাকে নিয়ে সংসার ছিল সাবিনা ও মাসুদের। মাসুদ পেশায় গাড়িচালক। তাদের সুখের সংসারে নুরুন্নাহার নামে এক তরুণীকে নিয়ে প্রথমে স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহ থেকে নানান সমস্যার সৃষ্টি হয়। সেই নুরুন্নাহার নিহত সাবিনার ছোট বোন। সে দীর্ঘদিন তার বাসায় (সাবিনার বাসায়) ছিল। তখনই দুলাভাইয়ের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক তৈরি হয়। পরে নুরুন্নাহার গ্রামের বাড়ি গোপালগঞ্জ টালিপাড়া গ্রামের বাড়িতে চলে যায়। এরপরও মাসুদ ও নুরুন্নাহারের পরকীয়া সম্পর্কের দাবি করে আসছিল সাবিনা। এ নিয়ে গতকালও তাদের মধ্যে ঝগড়া হয়। স্বামীর মারধরের একপর্যায়ে স্ত্রী সাবিনা মারাত্মক আহত হয়। পরে স্থানীয়ারা বিষয়টি জানতে পেরে সাবিনাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর