শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

পরিবেশকদের কৃতী সন্তানদের সংবর্ধনা দিল বসুন্ধরা এলপি গ্যাস

নিজস্ব প্রতিবেদক

পরিবেশকদের কৃতী সন্তানদের সংবর্ধনা দিল বসুন্ধরা এলপি গ্যাস

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে গতকাল বসুন্ধরা হেডকোয়ার্টার-২ এ পরিবেশকদের কৃতী সন্তানদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয় -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পরিবেশকদের কৃতী সন্তানরা পেল সংবর্ধনা ও বৃত্তি। গতকাল বসুন্ধরা  হেডকোয়ার্টার-২ এ বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে ১৬ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনার পাশাপাশি বৃত্তি প্রদান করা হয়। শিক্ষার্থীদের মধ্যে এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী ছিল পাঁচজন। বসুন্ধরা এলপি গ্যাসের ১৬ জন পরিবেশক তাদের পরিবারের সদস্যসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অফ মার্কেটিং জেড এম আহমেদ প্রিন্স, হেড অফ একাউন্টস এন্ড ফাইন্যান্স মাহবুব আলম, জিএম জাকারিয়া জালাল প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা (সিইও) আয়মান সাদিক। স্বাগত বক্তব্যে জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের আজকের এ অবস্থানের পেছনে পরিবেশকরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

তাদের সঙ্গে আমাদের সম্পর্ক ব্যবসায়িক নয়, পারিবারিকও। তাই আমাদের পরিবারের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ জোগাতে চায়, যাতে তারা নিজেদের জাতির শ্রেষ্ঠ সম্পদ হিসেবে গড়ে তুলতে পারে। পরিবেশকরা বলেন, এ ধরনের বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে বসুন্ধরা গ্রুপ ব্যবসায়িক সম্পর্ক ছাড়িয়ে আমাদের আত্মিক সম্পর্কে বেঁধেছে। এ ধরনের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর