সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আসামির স্ত্রীকে গণধর্ষণ

তিনজনের তিন দিন করে রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে মাদক মামলার আসামির স্ত্রীকে গণধর্ষণ মামলায় তিন আসামিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানি শেষে এ আদেশ দেন। এদিকে ধর্ষণের সঙ্গে এক পুলিশ কর্মকর্তার নাম ওঠায় পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি করা হয়েছে। নির্ধারিত সময়ে গতকাল সেই প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা দেয়নি। তদন্ত কমিটি আরও এক সপ্তাহ সময় চেয়েছে। ধর্ষণের এ মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে। মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইর ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য আদালত আসামিদের প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছে। এদিকে ধর্ষণের এ ঘটনায় শার্শার গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খাইরুল আলমের নাম ওঠায় বিভাগীয় তদন্তের জন্য গত ৩ সেপ্টেম্বর তিন সদস্যের কমিটি করা হয়। তিন দিনের মধ্যে ওই কমিটিকে তদন্ত রিপোর্ট জমা দিতে বলা হয়েছিল। কিন্তু নির্ধারিত সময়ে গতকাল কমিটি রিপোর্ট দেয়নি।

তদন্ত কমিটির প্রধান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার জানান, ঘটনার গুরুত্ব অনুধাবন করে এবং সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ সুপারের কাছে আরও ৭ দিন সময় বাড়ানোর আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের এক ব্যক্তিকে মাদক মামলায় আটক করে পুলিশ। এ ঘটনার ৯ দিন পর গত ৩ সেপ্টেম্বর ওই ব্যক্তির স্ত্রী অভিযোগ করেন, গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খাইরুল আলম ও তার সোর্স কামরুল তাকে নিজ বাড়িতে ধর্ষণ করেন। এ সময় ঘরের বাইরে আরও দুই ব্যক্তি ছিলেন। ওই রাতেই শার্শা থানায় চারজনকে আসামি করে তিনি মামলা করেন। তবে মামলায় এসআই খাইরুলের নাম নেই। গত ৬ সেপ্টেম্বর নির্যাতনের শিকার ওই নারী সাংবাদিকদের বলেন, পুলিশের ভয়ে তিনি তখন এসআই খাইরুলের নাম উল্লেখ করেননি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর