Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ০২:১৩

চাকরির কথা বলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

প্রতিদিন ডেস্ক

চাকরির কথা বলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

ঢাকার ধামরাইয়ে এক তরুণীকে পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধামরাই থানার পরিদর্শক মাসুদুর রহমান জানান, এ ঘটনায় ২২ বছর বয়সী ওই তরুণী গতকাল ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন। বিডিনিউজ

তরুণী বলেন, ধামরাইয়ের ইসলামপুরে মোয়াজ্জেম হোসেনের বাড়ির ভাড়াটিয়া জসিম উদ্দিন তাকে স্থানীয় বালিথা গ্রামে একেএইচ নামের একটি পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে নেন। জসিম নিজেও ওই কারখানার শ্রমিক বলে জানান। সোমবার তিনি আমাকে ওই কারখানার সামনে যেতে বলেন। আমি সেখানে দীর্ঘক্ষণ অপেক্ষা করার পর সন্ধ্যার দিকে জসিম আসেন। পরে জসিম আমাকে কারখানার অফিসারের বাসায় যেতে হবে বলে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে জসিম, তার বন্ধু নাহিদসহ চারজন পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন জানিয়ে তরুণী বলেন, পরে কে বা কারা তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে রেখে আসে। হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বৃহস্পতিবার রাতে বাবা-মাকে সঙ্গে নিয়ে ধামরাই থানায় অভিযোগ দেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গতকাল মামলা নথিভুক্ত করে বলে তিনি জানান।

পরিদর্শক মাসুদুর রহমান বলেন, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর