সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে

-আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে

ফেনীর ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে।  গতকাল ফুলগাজী পাইলট হাইস্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় আলউদ্দিন নাসিম আরও উল্লেখ করেন, আমরা আজ খালেদা জিয়ার বাড়ির সামনে সম্মেলন করছি, অথচ এ স্কুলটি সরকারি করেছেন শেখ হাসিনা। এ এলাকার মেয়ে হিসেবে বারবার প্রধানমন্ত্রী ছিলেন খালেদা জিয়া। তিনি ইচ্ছে করলে এ এলাকার নদীগুলোকে সোনা দিয়ে মুড়িয়ে দিতে পারতেন। তিনি তা করেননি। বর্তমান সরকার নদীগুলোতে স্থায়ী বাঁধ দেওয়ার জন্য ৮৫০ কোটি টাকার বাজেট পেশ করেছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আলিমের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, খায়বুল বাশার মজুমদার তপন, আবু হায়দার, জাহানারা বেগম সুরমা প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে আবদুল আলিম মজুমদারকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হারুনুর রশিদ মজুমদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর