বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

শুদ্ধি অভিযানের নামে ‘কাঁচকি মাছ’ ধরা হচ্ছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এখন যে অভিযান চলছে, সব লোক দেখানো, আইওয়াশ মাত্র। তথাকথিত শুদ্ধি অভিযানের নামে ধরা হচ্ছে ‘কাঁচকি মাছ’। দুর্নীতি ও লুটপাটের গডফাদাররাই এখনো নিয়ন্ত্রণ করছে সবকিছু। গতকাল দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, সরকারের লোকজন জুয়া-ক্যাসিনোতে বাংলাদেশ ভাসিয়ে দিয়েছে। একটি মুসলিমপ্রধান দেশকে নিষিদ্ধ জুয়া-ক্যাসিনোর দেশে পরিণত করা হয়েছে। এখন তাদের নেতা-এমপি-আমলারা ক্যাসিনোর পক্ষে প্রকাশ্যে সাফাই গাইছেন। তারা সবকিছু হালাল করার চেষ্টা করছেন। তথ্যমন্ত্রী হাছান মাহমুদের বক্তব্যের সমালোচনা করে রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগের চিরাচরিত নীতি হচ্ছে- তারা কোনো বড়  কেলেঙ্কারি করে ধরা খাওয়ার পর যখন আর সামাল দিতে পারে না- তখন তারা জনগণের দৃষ্টি ভিন্ন খাতে নিতে দোষ চাপায় বিএনপির ওপর। তারা ফেঁসে গেলে সব দোষ বিএনপির।

এ সময় বিএনপি নেতা আবুল খায়ের ভূঁইয়া, চেয়ারপারসনের উপদেষ্টা নাজমুল হক নান্নু, বিএনপি নেতা আবদুল আউয়াল খান, মুহাম্মদ মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আজ ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশ : আজ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। বেলা ২টায় এ সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর