বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
দুই ছাত্রীর শ্লীলতাহানি

খুলনা ও রাজশাহীতে দুজন আটক

নিজস্ব প্রতিবেদক, খুলনা ও রাজশাহী

খুলনার কয়রায় প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীর স্পর্শকাতর স্থানে লাঠি দিয়ে আঘাত করায় স্কুলশিক্ষক রুহুল কুদ্দুসকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। শ্রেণিকক্ষে পাঠদানকালে ওই শিশুটিকে আঘাত করা হয়েছে বলে জানা গেছে। ওই ছাত্রীর মামা জানান,            স্কুল থেকে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে মেয়েটিকে মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় থানায় রাতে মামলা হওয়ার পর ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

রাবি ছাত্রীর শ্লীলতাহানি আটক ১ : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে শ্যামল বণিক নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রাত ৩টার দিকে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ার থেকে তাকে আটক করা হয়।

শ্যামল বণিক বিশ্ববিদ্যালয়ের ভাষা বিভাগের অধ্যাপক বিথীকা বণিকের ভাই। ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। শ্লীলতাহানি করায় ভুক্তভোগী শিক্ষার্থী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে নগরীর মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর