শিরোনাম
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

রাজধানীতে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরপুলে ইস্টার্ন প্লাজার সামনে মঙ্গলবার রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শুসেন মিত্র (৩৩) নামে একজন নিহত হয়েছেন। র‌্যাব বলছে, শুসেন ছিনতাইকারী চক্রের অন্যতম সদস্য। তবে পরিবার বলছে, পুরান ঢাকার তাঁতীবাজারে সোনার দোকানের কারিগর ছিলেন শুসেন। এ ঘটনায় হাসান নামে অন্য একজন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুসেন মিত্রের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চরপদ্মভিলা গ্রামে। তিনি পরিবারসহ দারুসসালাম থানার গোলার টেকে থাকতেন। র‌্যাব-২-এর এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে ল্যাবএইডের সামনে থেকে একজনের ব্যাগ টান দিয়ে একটি মোটরসাইকেলে করে পালিয়ে যায় দুজন। তাদের ধরতে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটির পিছু নেন। ছিনতাইকারীরা ল্যাবএইড থেকে রাসেল স্কয়ার হয়ে পান্থপথ দিয়ে হাতিরপুল বাজারের দিকে যায়।

 মোটরসাইকেলটি ইস্টার্ন প্লাজার সামনে পৌঁছলে তাদের থামার সংকেত দেওয়া হয়। তারা পালানোর চেষ্টা করে এবং পিস্তল দিয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুজনই গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুসেনকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সুবর্ণা মিত্র জানান, শুসেন পুরান ঢাকার তাঁতীবাজারে সোনার দোকানে কারিগর হিসেবে কাজ করতেন। মঙ্গলবার রাত ১০টায় তার সঙ্গে কথা হলে তিনি বাসার দিকে আসছেন বলে জানান। দেরি দেখে পরে আবার যোগাযোগ করতে গেলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

সুবর্ণা মিত্র বলেন, তাদের চার বছর বয়সী সৃষ্টি মিত্র ও দুই মাস বসয়ী শ্রাবণী মিত্র নামে দুই মেয়ে রয়েছে। আরেক গুলিবিদ্ধ হাসানের বাবার নাম রশিদ ফরাজী। তিনি পরিবারসহ মগবাজার থাকেন।

সর্বশেষ খবর