শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

হাতিরঝিলে নৌকা ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় জীবন গেল র‌্যাব সদস্যের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিলে পানিতে পড়ে দুই শিশু ও কাকরাইলে সড়ক দুর্ঘটনায় এক র‌্যাব সদস্যের মৃত্যু হয়েছে। দুই শিশু হচ্ছে সাকিব ও সামি এবং র‌্যাব সদস্য হচ্ছেন কনস্টেবল হাসান মাহমুদ (৩০)। পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ ইয়াসিন গাজী জানান, গতকাল বেলা ২টার দিকে বাড্ডার হাতিরঝিল অংশে নৌকা ডুবে সাকিব ও সামি নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নৌকায় সাতজন ছিলেন। পাঁচজন তীরে উঠতে পারলেও দুজন উঠতে পারেনি। ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকাল ৫টার দিকে দুজনের লাশ উদ্ধার করে। বেশ কয়েকজন শিক্ষার্থী মাঠে খেলাধুলা শেষে নৌকা দিয়ে হাতিরঝিল পার হচ্ছিল। নৌকাটি মাঝপথে ডুবে গিয়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, রমনা থানার এসআই মো. মহিবুল্লাহ জানান, বুধবার রাতে উত্তরায় যাওয়ার পথে একটি ট্রাক হাসানের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে হাসান গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

র‌্যাব সদর দফতরের অপারেশন্স উইংয়ে কর্মরত ছিলেন হাসান। তার বাড়ি বরিশালের    আগৈলঝাড়ায়। ট্রাকচালক আলমগীর ও হেলপার হৃদয়কে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর