শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

রাজনীতির দখল নিয়েছে দুর্বৃত্তরা

--------- মেনন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, কিছু লোক ক্ষমতার অপব্যবহার করে দুর্নীতি ও লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক হয়েছে। রাজনীতির দখল নিয়েছে দুর্বৃত্তরা। প্রধানমন্ত্রীর নেওয়া সাম্প্রতিক অভিযান জনমতে আশার সঞ্চার করেছে। অভিযান সফল করতে একে যৌক্তিক পরিণতির দিকে নিয়ে যেতে হবে। গতকাল বেলা ১১টায় জেলার উজিরপুর মহিলা কলেজ মাঠে উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক মন্ত্রী মেনন আরও বলেন, শারদীয় দুর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে এখনো অঘটন ঘটাতে মৌলবাদীরা তৎপর।

 ইউটিউব প্রচারে তারা সাম্প্রদায়িক হিংসা ছড়াচ্ছে। সবার উচিত হবে এদের রুখে দাঁড়ানো। মেনন বলেন, গত ১০ বছরে ওয়ার্কার্স পার্টির বিস্তৃতি ঘটেছে। কিন্তু রাজনৈতিক মান উন্নতি না হলে পার্টির এই বিস্তৃতি কাজে আসবে না। আগামী নির্বাচনে ওয়ার্কার্স পার্টি তার নিজস্ব প্রতীক হাতুড়ি নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে উল্লেখ করে মেনন নেতা-কর্মীদের জনগণের আস্থা অর্জনের আহ্বান জানান।

উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফাইজুল হক বালী ফারাহীনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নীলু, সম্পাদক সাবেক সংসদ সদস্য শেখ মো. টিপু সুলতান, ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহসভাপতি অতুলন দাস আলো, ওয়ার্কার্স পার্টির নেতা এ টি এম শাহজাহান তালুকদার, সীমা রানী শীল, এইচ এম হারুন, বিমল করাতি, আলমগীর মৃধা, রফিকুল ইসলাম ও কুমার আকাশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর