সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

আসিফ-রিটার সঙ্গে বিজয়ী সাদের শুভেচ্ছা বিনিময়

রংপুর প্রতিনিধি

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে বিজয়ী এরশাদপুত্র রাহগির আল মাহি এরশাদ (সাদ এরশাদ) গতকাল দুপুরে পৈতৃক নিবাস স্কাইভিউতে যান। সেখানে গিয়ে তিনি প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার আসিফের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আসিফ একসঙ্গে রংপুরের উন্নয়নে কাজ করার ঘোষণা দেন।  রংপুরের উপনির্বাচনে  সাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আলোচনায় ছিলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে এরশাদের ভাতিজা সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ। তিনি এই নির্বাচনে হয়েছেন তৃতীয়। ভোট পেয়েছেন ১৪ হাজার ৯৮৪ ভোট। পারিবারিক সূত্রে জানা গেছে, নির্বাচনের পর ভোটের ফলাফল নিয়ে খুবই উদ্বিগ্ন ছিলেন আসিফ। কারণ নির্বাচনের আগে তিনি ছিলেন বেশ আলোচনায়। এই ভোট ম্যানুপোলেশন হয়েছে বলেও ধারণা আসিফের। নির্বাচন কমিশনের ওপর যে আস্থা তার ছিল সেটাও আর নেই বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এরই মধ্যে গতকাল দুপুর ১২টা ৩০ মিনিটে এরশাদের পৈতৃক নিবাস নগরীর সেনপাড়ায় যান নবনির্বাচিত এমপি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা সাধারণ সম্পাদক এস এম ফখর উজ-জামান জাহাঙ্গীর, বগুড়ার সাবেক এমপি ওমর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা যুগ্ম সম্পাদক হাজী আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান নাজিম, জেলা সাংগঠনিক সম্পাদক মুনসী আবদুল বারী। এই বাড়িতেই থাকেন আসিফ। এমপি সাদ স্কাইভিউতে গিয়ে প্রথমে আসিফের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে পরিবারের সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সাদ বলেন, আসিফ আমার ভাই। আমাদের মধ্যে কোনো দ্বিধাদ্বন্দ্ব নেই। সে যদি জাতীয় পার্টিতে ফিরতে চায় আমরা তাকে ওয়েলকাম জানাব। আমি রংপুরের উন্নয়নে তার সহযোগিতা  চেয়েছি। সে আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছে।

এ প্রসঙ্গে আসিফ জানান, সাদ বিজয়ী হয়েছে। অভিনন্দন তাকে। সে আমার কাছে রংপুরের উন্নয়নে কাজ করার সহযোগিতা চেয়েছে। আমিও তাকে একসঙ্গে কাজ করার কথা জানিয়েছি। নিজ দলে ফেরার ব্যাপারে তিনি বলেন, আমি চাইলেও কি দলে ফিরতে পারব?

পরে বিকাল ৪টায় সাদ এরশাদ বিএনপির প্রার্থী রিটা রহমানের বাসায় গিয়ে তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, শনিবারের নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী রাহগির আল মাহি এরশাদ (সাদ এরশাদ) ৫৮ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির রিটা রহমান পেয়েছেন ১৬ হাজার ৯৪৭ ভোট। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ মোটরগাড়ি প্রতীক নিয়ে ১৪ হাজার ৯৮৪ ভোট, এনপিপির শফিউল আলম আম প্রতীক নিয়ে ৬১১ ভোট, গণফ্রন্টের কাজী শহীদুল্লাহ মাছ প্রতীক নিয়ে ১ হাজার ৬৬২ ভোট এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান ম-ল দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে  পেয়েছেন ৯২৪ ভোট। এই নির্বাচনে ২২ দশমিক ৮৬ ভাগ ভোট পড়েছে।

সর্বশেষ খবর