শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
ভেঙে দেওয়া হচ্ছে সব কমিটি

৯০ দিনের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

৯০ দিনের মধ্যেই চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সম্মেলন করা হবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির আহ্বায়ক আবু সুফিয়ান। বলেছেন, কেন্দ্রের নির্দেশ অনুযায়ী তৃণমূলের সব কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে। এরপর জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে।

গতকাল সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন আবু সুফিয়ান। গত ২ অক্টোবর কেন্দ্র থেকে ৬৫ সদস্যের চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। নগর বিএনপির সিনিয়র এই সহ-সভাপতি জানান, শনিবার ঢাকায় দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক কর্মকান্ড শুরু হবে। শুরুতে দক্ষিণ জেলার সব উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিদ্যমান কমিটি ভেঙে দেওয়া হবে। তারপর সবার মতামতের ভিত্তিতে নতুন আহ্বায়ক কমিটি গঠন করে সম্মেলন করা হবে।

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির বিদায়ী কমিটির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, সিনিয়র সদস্য এস এম মামুন মিয়াসহ আহ্বায়ক কমিটির অধিকাংশ নেতা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর