শিরোনাম
রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আওয়ামী লীগের বর্ধিত সভা

বরিশালে অনুপ্রবেশকারী ও হাইব্রিডদের বর্জন করার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল মহানগর আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছে, আগামী ১৫ নভেম্বরের মধ্যে সম্মেলন ও ৩০টি ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হবে। নতুন কমিটি করার সময় দলে অনুপ্রবেশকারী এবং হাইব্রিডদের বর্জন করা হবে।

গতকাল দিনভর বরিশাল সার্কিট হাউজের সভাকক্ষে মহানগর  আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের (সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানে বাধা) অভিযোগে মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম জাকির হোসেনকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্তও হয়। সভার শুরুতে বুয়েট ছাত্র আবরার ফাহাদসহ বিভিন্ন ঘটনায় নিহতদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে বর্ধিত সভায় অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

সভার সিদ্ধান্তে বলা হয়েছে, আগামী ২০ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের মধ্যে সম্মেলনের মাধ্যমে নগরীর ৩০টি ওয়ার্ড কমিটি পুনর্গঠন শেষে একই প্রক্রিয়ায় মহানগরের কমিটি পুনর্গঠন করা হবে। ২০ অক্টোবর ১ ও ২৯ নম্বর ওয়ার্ড, ২২ অক্টোবর ২৮ ও ৩০ নম্বর ওয়ার্ড, ২৪ অক্টোবর ২২ ও ২৭ নম্বর ওয়ার্ড, ২৬ অক্টোবর ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড, ২৮ অক্টোবর ১৩ ও ২৩ নম্বর ওয়ার্ড, ৩০ অক্টোবর ১১ ও ১২ নম্বর ওয়ার্ড, ১ নভেম্বর ৯ ও ১০, ৩ এবং ৫, ৬ ও ৮ নম্বর ওয়ার্ড, ৫ নভেম্বর ৪ ও ৭ নম্বর ওয়ার্ড, ৭ নভেম্বর ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ড, ৯ নভেম্বর ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ড, ১১ নভেম্বর ২০ ও ২১ নম্বর ওয়ার্ড, ১৩ নভেম্বর ২ ও ৩ নম্বর ওয়ার্ড এবং ১৫ অক্টোবর ১৮ ও ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর