সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

শেখ হাসিনার ভারত সফরে দুই দেশই লাভবান হয়েছে

------- অনিন্দ্য ব্যানার্জি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাংলাদেশে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার অনিন্দ্য ব্যানার্জি গতকাল সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর পরিদর্শন করেছেন। এ সময় তিনি উল্লেখ করে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে দুই দেশই লাভবান হয়েছে। সহকারী হাইকমিশনার এদিন স্থলবন্দর, কাস্টমস, ইমিগ্রেশন এলাকা ঘুরে দেখেন এবং বন্দর সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। পরে তিনি বন্দরের ব্যবসায়ী নেতাদের কাছ থেকে দুই দেশের ব্যবসা-বাণিজ্যের সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত হন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের

জবাবে অনিন্দ্য ব্যানার্জি বলেন, সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। এতে দুই দেশই লাভবান হয়েছে। বর্তমানে বাংলাদেশ এবং ভারতের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজমান। ভবিষ্যতে দুই দেশের মধ্যে পারস্পরিক সমঝোতা ও সহযোগিতা আরও বৃদ্ধি পাবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া স্থলবন্দর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল ওয়াহাব ভূইয়া, সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান খলিফা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর