মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
খালেদার মুক্তি দাবি

ঢাকায় বিএনপির মশাল মিছিল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গতরাতে মশাল মিছিল বের করেছে বিএনপি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ও নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে মশাল মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলে ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক ও মহানগর যুবদল দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ কেরানীগঞ্জ বিএনপি ও ঢাকা মহানগর যুব দল দক্ষিণের নেতা-কর্মীরা অংশ নেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী আহমেদ বলেন, আজকে আমরা মশাল মিছিল করলাম।

এটা হচ্ছে দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন। আমরা সরকারের এই অন্যায়ের বিরুদ্ধে এই টর্চ মিছিল করে আসছি। এই সরকারের বিরুদ্ধে যেকোনো প্রতিবাদ করার জন্য বিএনপির নেতা-কর্মীরা প্রস্তুত।

‘খালেদা জিয়াকে হয়ত সারা জীবনই জেলে কাটাতে হবে’- আওয়ামী লীগ নেতা মাহবুব-উল আলম হানিফের এই বক্তব্যে জবাবে তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশেই যে দেশনেত্রী জেলে গেছেন এটা মাহবুব-উল আলম হানিফের এই কথায় আবারও প্রমাণিত হলো। আপনারা দেশ বিক্রি করবেন, মাটি বিক্রি করবেন, পানি বিক্রি করবেন, আপনারা আমাদের উপকূল অন্যকে পর্যবেক্ষণ করার সুযোগ দেবেন- এর বিরুদ্ধে যার কণ্ঠ আপসহীন, যারা বাংলাদেশের সার্বভৌমত্বকে শক্তিশালী করার জন্য সোচ্চার থাকবেন তাদেরই তো আপনারা জেলে রাখবেন।

তিনি আরও বলেন, আপনারা অন্ধকার করেছেন গণতন্ত্রকে হত্যা করে, আপনারা অন্ধকার করেছেন বাক স্বাধীনতা হরণ করে, আপনারা অন্ধকার করেছেন বেগম খালেদা জিয়াকে বন্দি করে। তাই এই অন্ধকারের বিরুদ্ধে মশালের আলোতে আমরা এই সরকারের পতন ঘটিয়ে  দেশনেত্রীকে মুক্ত করব, গণতন্ত্র ফিরিয়ে আনব।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর