Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ অক্টোবর, ২০১৯ ২৩:৩১

বঙ্গবন্ধু ফিল্মসিটির জন্য বড় প্রকল্প হাতে নেওয়া হয়েছে

-তথ্যমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু ফিল্মসিটির জন্য বড় প্রকল্প হাতে নেওয়া হয়েছে

গাজীপুরের কালিয়াকৈরে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্মসিটিকে আন্তর্জাতিক মানের করে গড়ে তুলতে একটি বড় প্রকল্প হাতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্মুদ।

গতকাল সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক এলাকায় বঙ্গবন্ধু ফিল্মসিটিতে মাস্টার প্ল্যান অনুযায়ী উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও জানান, এখানে আন্তর্জাতিক মানের শুটিং স্পট, হেলিপ্যাড,              রিসোর্ট, উন্নতমানের পিকনিক স্পট, ফুলের বাগানসহ মনোরম পরিবেশ গড়ে তোলা হবে। তিনি উল্লেখ করেন, ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধুকে নিয়ে যে চলচ্চিত্র তৈরি করা হচ্ছে- তার কিছু অংশ গাজীপুরের কালিয়াকৈরের এই ফিল্মসিটিতে শুটিং করা হতে পারে।

পরে মন্ত্রী বঙ্গবন্ধু ফিল্মসিটির ক্যাফেটেরিয়া, লেকসহ বিভিন্ন স্থান ঘুরে দেখেন। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন তথ্য সচিব আবদুল মালেক, বঙ্গবন্ধু ফিল্মসিটির ব্যবস্থাপনা পরিচালক আবদুুল করিম, যুগ্ম সচিব নুজহাত ইয়াসমিন, পরিচালক কে এম আইয়ুব আলী, সহকারী পরিচালক (এফডিসি) রফিকুল ইসলাম, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, গাজীপুর জেলা তথ্য অফিসার জালাল আহমেদসহ তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর