শিরোনাম
সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী অভিযানের নির্দেশনা দিয়েছেন

-স্বরাষ্ট্রমন্ত্রী

সাভার প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী অভিযানের নির্দেশনা দিয়েছেন। এছাড়া দুর্নীতিপরায়ণ ও অবৈধ কাজে যারা সম্পৃক্ত রয়েছেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার নির্দেশনা দিয়েছেন।

গতকাল সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি অ্যাপারেলস কারখানার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সবসময় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে। তারই চলমান প্রক্রিয়ায় যারা দেশে অবৈধভাবে টাকা-পয়সার মালিক হয়েছে তাদেরই আইনের আওতায় আনা হবে। দুর্নীতিবিরোধী অভিযান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে চান। সুশাসন প্রতিষ্ঠা করতেই যারা দেশে টেন্ডারবাজি, সন্ত্রাস ও ক্যাসিনো ব্যবসা করছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হচ্ছে। দেশে কোনো সন্ত্রাস-দুর্নীতিবাজ থাকবে না। সবাইকে আইনের মুখোমুখি হতে হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র কাছে উন্নয়নের রোল মডেল। দেশে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। সন্ত্রাসীদের মূলোৎপাটন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহাব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জুসহ আরও অনেকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর