সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

সরকারের এখনই পদত্যাগ করা উচিত : রিজভী

নিজস্ব প্রতিবেদক

সরকারের এখনই পদত্যাগ করা উচিত : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বিবেকের তাড়নায় ৩০ ডিসেম্বর মধ্যরাতের ভোট নিয়ে মহাসত্যটা রাশেদ খান মেনন প্রকাশ করে দেওয়ায় সরকারের এখনই পদত্যাগ করা উচিত।

গতকাল দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, মেনন জাতির সামনে রাজসাক্ষী হয়ে ভোট ডাকাতির স্বীকারোক্তি প্রদানের মাধ্যমে নিজের দায় ও অপরাধ স্বীকার করে নিয়েছেন। এই বক্তব্যের পর নৈতিকতা ও বাস্তবতার দিক দিয়ে সরকারের উচিত সংসদ ভেঙে দেওয়া। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নন। সংসদে বহাল থাকার নৈতিক অধিকার তাদের নেই। যদি বিন্দুমাত্র লজ্জা থাকে তাহলে বর্তমান সরকারেরও আজকেই পদত্যাগ করে সরে যাওয়া উচিত।

চুনোপুঁটিদের ঘাড়ে দায় চাপিয়ে দুর্নীতির রাঘববোয়ালদের বাঁচানোর চেষ্টা করছে সরকার।

 এখন যারা গণভবন দখলে রেখে দুর্নীতির বিরুদ্ধে চটুল কথাবার্তা বলছেন, ৯ লাখ কোটি টাকা পাচারের দায়-দায়িত্ব তারা এড়াতে পারবেন না। খালেদ, শামীম কিংবা ক্যাসিনো সম্র্রাটদের কাঁধে টাকা পাচারের দায়-দায়িত্ব চাপিয়ে দিয়ে গণভবন দখলকারীরা নিজেদের দায়মুক্তির যে কূটকৌশল অবলম্বন করছেন, তাদের চালাকি জনগণের কাছে স্পষ্ট।  রিজভী আহমেদ বলেন, অবশেষে সত্য কথাটা অকপটে জনগণের সামনে স্বীকার করতে হলো মেনন সাহেবকে। বিবেকের তাড়নায় মেনন সাহেব যে সত্যকথাগুলো বলতে শুরু করেছেন, হয়তো কয়েকদিন পর ওবায়দুল কাদের এবং হাসান মাহমুদরাও তা বলবেন। আর এই কথাগুলো যতই তাদের নিকট থেকে বেরিয়ে আসবে- ততই তাদের বন্ধক রাখা আত্মা মুক্ত হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর