Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ অক্টোবর, ২০১৯ ২৩:৩০

রাবির ছিনতাই ‘গুরু’ বনি গ্রেফতার

রাজশাহী বিশ^বিদ্যালয় প্রতিনিধি

রাবির ছিনতাই ‘গুরু’ বনি গ্রেফতার

রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) বিভিন্ন সময় ছিনতাইয়ে নেতৃত্ব দেওয়ার অভিযোগে অনিক মাহমুদ বনিকে গ্রেফতার করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র ফিরোজ আনামের কাছ থেকে টাকা-পয়সা ছিনতাই করার জন্য রক্তাক্ত করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। গতকাল সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক অনিক মাহমুদ বনি রাবি শাখা ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী ও রাজশাহীর আওয়ামী লীগ নেতা আজিজুল হক বেন্টুর অনুসারী। ছাত্রলীগ ও আজিজুল হক বেন্টুর প্রভাব খাটিয়ে রাবিতে ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা রকম অপকর্মের অভিযোগ রয়েছে বনির বিরুদ্ধে। সেই সঙ্গে আওয়ামী লীগ নেতা বেন্টুর টাকায় একাধিক গ্যাংয়েও নেতৃত্ব দেন বনি। এর আগে শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ফিরোজকে মাথা ও পায়ে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ ঘটনার বিচার দাবিতে বিক্ষোভ করেছে সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগ নেতা-কর্মীরাও। অপরাধীকে ধরতে সেদিন থেকেই অভিযান চালায় মতিহার থানা পুলিশ।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, ফিরোজ আনামের ওপর হামলা ও ছিনতাইয়ের ঘটনায় বনির সঙ্গে মাহফুজুর রহমান মিঠু নামে তার এক সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে। দুজনকে ক্যাম্পাসের বাইরে থেকে আটক করা হয়। তারা ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, দুজনকে গ্রেফতার করা হয়েছে। একজন আমাদের বিশ্ববিদ্যালয়ের ছাত্র অন্যজন রাজশাহী কলেজের। গতরাতে মাদারবখ্শ হল থেকে তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা এবং দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর