রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

নাটোর এখন সন্ত্রাসের অভয়ারণ্য : দুলু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, নাটোর সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। চাঁদাবাজি ও ক্যাসিনোর সঙ্গে সম্পৃক্তরা এখন নাটোর চালাচ্ছে। গতকাল সকালে সন্ত্রাসী হামলায় আহত নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শ্বহিদুল ইসলাম বাচ্চুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দেখতে গিয়ে দুলু এ কথা বলেন।

তিনি বলেন, নাটোরে পরিবহনসহ বিভিন্ন সেক্টরে চাঁদাবাজি করে অঢেল টাকার মালিক হয়েছেন কেউ কেউ। কেউ কেউ ক্যাসিনোগুরু সম্রাটের পার্টনার। কিন্তু নাটোরে কোনো শুদ্ধি অভিযান চলছে না। সাবেক এই উপমন্ত্রী বলেন, ‘আজ প্রায় দুই বছর ধরে দেশ্বনেত্রী বেগম খালেদা জিয়া কারাবন্দী। গণতন্ত্রের মুক্তির জন্যই আজ আমাদের নেত্রী কারাগারে। সরকারের হস্তক্ষেপের কারণে এই বয়োবৃদ্ধ নেত্রী জামিন পাচ্ছেন না। এখন তাঁর মুক্তির একমাত্র পথ হচ্ছে রাজপথ। আন্দোলনের মাধ্যমেই গণতন্ত্রের নেত্রী বেগম জিয়াকে মুক্ত করতে হবে।’

উল্লেখ্য, গত ২২ অক্টোবর দুপুরে নাটোর আদালত থেকে দুটি মামলায় হাজিরা দিয়ে বের হন বিএনপি নেতা শ্বহিদুল ইসলাম বাচ্চু। এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ৪০-৫০ জন নেতা-কর্মী বাচ্চুর ওপর অতর্কিত হামলা চালান। হাতুড়ি, লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে তাকে বেধড়ক পেটানো হয়। বাচ্চুর ডান হাত ও পা ভেঙে যায়। ক্ষতিগ্রস্ত হয় ডান চোখ। এ ছাড়া শ্বরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত রয়েছে। প্রথমে সংকটাপন্ন অবস্থায় বাচ্চুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

সর্বশেষ খবর