বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

সোজা আঙ্গুলে ঘি উঠবে না, রাস্তায় নামতে হবে

--------মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

সোজা আঙ্গুলে ঘি উঠবে না, রাস্তায় নামতে হবে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সোজা আঙ্গুলে ঘি উঠবে না। আমাদের রাস্তায় নামতে হবে।

গণআন্দোলন গড়ে তুলতে হবে। খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে বাধ্য করতে হবে।

গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘বেগম

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত বোর্ডের প্রধান বলেছেন, খালেদা জিয়া সম্পূর্ণ সুস্থ আছেন। এটাও বলেছেন, এখন তিনি যেখানে খুশি সেখানে যেতে পারেন। বাসায়ও যেতে পারেন আবার যেখান থেকে এসেছেন সেখানে যেতে পারেন। আবার বলেছেন, হায়াত-মউত আল্লার ইচ্ছা। এই কথার অর্থ কী? পরিষ্কার জানতে চাই, খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন? তাদের পরিষ্কার করে বলতে হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য অন্যের দিকে তাকিয়ে থাকি আমরা। আপস করার চেষ্টা করি। আন্দোলনের মাধ্যমে আমরা স্বৈরাচার এরশাদের পতন ঘটিয়েছি। তাহলে কেন খালেদা জিয়াকে মুক্ত করতে পারব না, সেটা আমার বুঝে আসে না।

আব্বাস বলেন, ডাক্তাররা বলেছেন খালেদা জিয়া ভালো আছেন। তিনি সুস্থ আছেন। তবে হায়াত-মউত আল্লাহর হাতে। মানুষের হায়াত-মউত যে আল্লাহর হাতে সে কথা তো আমরা জন্মের পর থেকেই জানি। এটা ডাক্তারদের কাছ থেকে শিখতে হবে নাকি?

সর্বশেষ খবর