বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
তিন পুলিশের বিরুদ্ধে ধর্ষিতার অভিযোগ

আপস না করলে বাড়িঘর পুড়িয়ে ফেলার হুমকি

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনা নিচ্ছে নতুন মোড়। থানার তিন পুলিশের বিরুদ্ধে গতকাল মৌলভীবাজার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছে ওই ধর্ষিতা শিশু। পুলিশের ভয়ভীতির পাশাপাশি ধর্ষকরা বিষয়টি আপস নিষ্পত্তি না করলে বাড়িঘর পুড়িয়ে ফেলার হুমকি দিচ্ছে তাকে।

পুলিশ সুপারের কাছে ধর্ষিতা লিখিত অভিযোগে উল্লেখ করে, ‘আমি ভাটেরা স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী। নিরুপায় হয়ে আপনার দ্বারস্থ হলাম। গত ২৪ অক্টোবর আমি স্কুল থেকে বাড়ি ফেরার পথে বেলা অনুমান দেড়টায় ভাটেরা ইউনিয়নের কলিমাবাদ গ্রামের একটি টিলার পাশে দক্ষিণভাগ গ্রামের আনিছ মিয়া ও ভবানীপুর গ্রামের শানু আমাকে জোরপূর্বক ধরে নিয়ে ধর্ষণ করে। আমার চিৎকার শুনে এলাকার লোকজন আমাকে উদ্ধার করে। নতুবা তারা আমাকে প্রাণে মেরে ফেলত। ওই দিন সন্ধ্যায় আমার মা-বাবা আমাকে কুলাউড়া থানায় নিয়ে যান। সেখানে আমার কাছ থেকে ঘটনা জেনে অভিযোগ লেখা হয়। সেখানে আমি স্পষ্ট বলেছি যে আমাকে ধর্ষণ করা হয়েছে। এরপর থানায় থাকা অবস্থায় বিভিন্ন সময় বাদল দারোগা (এসআই), সনক দারোগা (এসআই), কনস্টেবল রোজীনা আমাকে নানা ভয় দেখিয়ে বলেন যে, ধর্ষণের কথা বললে আমারও জেল-ফাঁসি হবে। গভীর রাতে আরেক অফিসার আবার আমার কাছ থেকে জবানবন্দি নেন এবং আমাকে না জানিয়ে তা রেকর্ড করেন। আমাকে এমনভাবে ভয়ভীতি দেখানো হয়েছে, আমি সত্য কথা তখন বলতে পারিনি।

এ ব্যাপারে মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ বলেন, ‘একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য সরেজমিন একজন অফিসার পাঠিয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ খবর