শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আলোচনা সভায় খসরু

খালেদাকে তিলে তিলে মারার ব্যবস্থা করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়াকে জেলখানায় রেখে তিলে তিলে মারার ব্যবস্থা করা হচ্ছে। তিনি বলেন, এ সরকার ক্ষমতায় থাকতে বেগম খালেদা জিয়া অদালতে বিচার পাবেন না।

গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ নামের একটি সংগঠন ‘প্রতিহিংসার রাজনীতি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে। আমীর খসরু মাহমুদ চৌধুরী দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনাদের সকলকে প্রস্তুত থাকতে হবে, দেশবাসীকে প্রস্তুত থাকতে হবে। দেশের মালিকানা আপনাদের হাতে তুলে নিতে হবে।’ পিয়াজের দাম নিয়ে জনগণের সঙ্গে সরকার মশকরা করছে বলেও মন্তব্য করেন তিনি।

সাবেক এই মন্ত্রী বলেন, খুনের আসামি জামিন পাচ্ছে, ধর্ষক জামিন পাচ্ছে। কিন্তু বেগম খালেদা জিয়া জামিন পাচ্ছেন না। দেশের মানুষের কাছে এটা দিনের আলোর মতো পরিষ্কার হয়ে গেছে যে, সবাই জামিন পাবে কিন্তু বেগম খালেদা জিয়া জামিন পাবেন না। তিনি বলেন, যে দেশে প্রধান বিচারপতিকে চাকরি থেকে জোর করে অপসারণ করা হয় এবং মাথায় পিস্তল ঠেকিয়ে দেশ ত্যাগ করতে বাধ্য করা হয়, যে দেশে তারেক রহমানের পক্ষে রায় দেওয়ার কারণে বিচারপতিকে চাকরিচ্যুত হতে হয়, যে দেশে মন্ত্রীরা কার কী বিচার হবে আগেভাগে বলে দেন, সেখানে আপনারা কীভাবে বিচার আশা করেন?

আমীর খসরু মাহমুদ বলেন, কোরবানির পর থেকে পিয়াজের দাম বাড়তে শুরু করেছে। প্রথমে ৬০ টাকা, ৭০ টাকা, ৮০ টাকা, ১০০ টাকা, এখন ১৪০ টাকা। আপেলের চেয়ে পিয়াজের দাম বেশি হয়ে গেছে।

ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আবদুস সালাম আজাদ, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, নিপুণ রায় চৌধুরী, সাবিরা সুলতানা, কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর