শনিবার, ২ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

বগুড়ায় শুভসংঘের সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘শুভকাজে সবার পাশে’ এই স্লোগান নিয়ে গতকাল বগুড়া শুভসংঘের আয়োজনে সদস্য ও প্রতিনিধিদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন। মূল অনুষ্ঠানের সঞ্চালনা করেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান। দুপুরে বগুড়ার নামাজগড়ে শুকরা কমিউনিটি সেন্টার হলরুমে রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলাসহ মোট ২২ জেলার প্রতিনিধি ও শুভসংঘের সদস্যরা অংশ নেন। ইমদাদুল হক মিলন বলেন, ‘এখন সাংবাদিকদের দুর্নামের   কাল চলছে। কেউ কেউ অপসাংবাদিকতা শুরু করেছেন। কালের কণ্ঠ কাউকে এ জায়গায় ছাড় দেবে না। কারও দুর্নাম সহ্য করা হবে না।

সম্পাদক শুভসংঘের বন্ধুদের উদ্দেশে বলেন, যে কোনো শুভকাজে সবার পাশে থাকতে হবে। যারা প্রকৃত কাজ করবে তাদের পুরস্কার দেওয়া হবে। বিশেষ করে বসুন্ধরার স্বপ্নদ্রষ্টা আহমেদ আকবর সোবহান শুভসংঘের বন্ধুদের নিয়ে মানুষের পাশে কাজ করার আহ্বান জানান। আমাদের কোনো সদস্য (প্রতিনিধি) শুভসংঘের কাজে গাফিলতি করলে সহ্য করা হবে না।

সমাবেশে বক্তব্য রাখেন- বগুড়া শুভসংঘের উপদেষ্টা আবদুল মান্নান আকন্দ, কেন্দ্রীয় শুভসংঘের সভাপতি সাদিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শামীম আল মামুন ও বগুড়া ব্যুরো প্রধান লিমন বাশার।   

বগুড়া শুভসংঘের উপদেষ্টা আবদুল মান্নান আকন্দ বলেন, আমরা প্রতিদিন একটি হলেও ভালো কাজ করব। অসহায় ও বয়স্ক মানুষের সাহায্যে পাশে দাঁড়াব। মা-বাবার জন্য খেয়াল করব।

এ সময় তুলে ধরা হয় শুভসংঘের কিছু কার্যক্রমের তথ্য। যার মধ্যে রয়েছে- অসহায় মানুষের পাশে দাঁড়ানো, গাছ লাগানো, পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম, মাদকবিরোধী সচেতনতামূলক অনুষ্ঠান, শিশুদের নিয়ে ভিন্নধর্মী আয়োজন। এছাড়া বিশ্ববিদ্যালয়গুলোতে পাঠচক্র, পথশিশুদের পাশে থাকা, বন্যার্তদের পাশে থেকে সহায়তা এবং সর্বোপরি দেশের যে কোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থেকে শুভকাজ করে যাওয়া এবং অন্যায়ের প্রতিবাদ করে শুভকে সামনে এনে অশুভকে দমিয়ে রাখাই শুভসংঘের বন্ধুদের বড় অঙ্গীকার।

সর্বশেষ খবর