মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

আওয়ামী লীগ এমপির বিরুদ্ধে দলীয় নেতার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পংকজ দেবনাথের বিরুদ্ধে নিয়োগবাণিজ্য, দুর্নীতি, দখল, সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির অভিযোগ তুলেছেন কাজীরহাট থানা আওয়ামী লীগ নেতা সঞ্চয় চন্দ্র। গতকাল বেলা ১১টায় বরিশাল নগরীর সদর রোডের রয়েল রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন থানা কমিটির সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জয় চন্দ্র। লিখিত বক্তব্যে তিনি ‘ঢাকায় এমপি পংকজ  দেবনাথের বাড়ি-গাড়িসহ বিপুল সম্পদের কথা উল্লেখ করে বলেন, দেশে-বিদেশে তার যেসব ব্যবসা-বাণিজ্য রয়েছে, সেগুলো তিনি অবৈধভাবে অর্জন করেন। এ ছাড়া ভারত, কানাডা ও রাশিয়ায় পংকজ দেবনাথের বাড়ি ও ব্যবসা রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সঞ্জয় আরও বলেন, ‘স্থানীয় বিভিন্ন নিয়োগবাণিজ্য, দখল ও সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলায় এবং বরিশাল সিনিয়র স্পেশাল জজ আদালতে এমপি পংকজের বিরুদ্ধে ২০১৭ সালে দুর্নীতি দমন আইনে একটি মামলা করায় তিনি নিজেও নির্যাতিত হয়েছেন।’

তবে এমপি পংকজ দেবনাথ এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তার ভাবমূর্তি ক্ষুন্ন করতে কারও ইন্ধনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর