মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
স্ক্রু ড্রাইভারের আঘাতে যুবক খুন

অভিযুক্ত সোহেল ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীতে স্ক্রু ড্রাইভার দিয়ে আঘাত করে যুবককে খুনের ঘটনায় মো. সোহেল (২২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে ঢাকার মালিবাগ থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী। এর আগে গত রবিবার রাতে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আমবাগান এলাকায় ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে একটি গ্যারেজে মো. নাহিদকে (১৯) খুন করা হয়। এই হত্যাকান্ডে অভিযুক্ত সোহেলও একই এলাকার বাসিন্দা এবং গ্যারেজ মিস্ত্রি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, অভিযুক্ত সোহেল পালিয়ে ঢাকায় চলে যায়। তার ঢাকা রওনা হওয়ার খবর পেয়ে আমাদের টিমও মুভ করে। সকালে মালিবাগ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে নাহিদসহ কয়েকজন যুবক সোহেলকে মারতে গিয়েছিল। এ সময় সোহেলের হাতে ছিল স্ক্রু ড্রাইভার। উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে নাহিদের পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেয় সোহেল। রক্তাক্ত অবস্থায় নাহিদকে আগ্রাবাদে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত নাহিদের বাবা আবদুল্লাহ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর