রবিবার, ১০ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

পাঁচ জেলায় মহিলা দলের কমিটি

নিজস্ব প্রতিবেদক

পাপিয়া ইসলামকে সভাপতি ও নাসিমা আক্তার সীমাকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলা দল মুন্সীগঞ্জ শাখার ৯১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। কমিটিতে মনোয়ার শিকদার সিনিয়র সহ-সভাপতি ও আয়েশা আলম নারগিসকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহ-সভাপতি, সেতারা                 সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে খুলনা জেলা মহিলা দলের ১০৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শায়লা সারমিন মিমুকে সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহ-সভাপতি, হোসনে আরা বেবি সাধারণ সম্পাদক ও শরিফা নাসরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। মিনারা বেগম সভাপতি, শাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙামাটি পার্বত্য জেলা মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে। খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহ-সভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর