বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

শেবাচিম হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতকসহ নারী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) শিশু ওয়ার্ড থেকে নবজাতক চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় নবজাতকসহ এক নারীকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত ৯টায় আটক নারী তার নাম রেখা বললেও তার ঠিকানা একেক সময়ে একেক রকম বলছে।

শেরেবাংলা মেডিকেল গার্ড পুলিশের ইনচার্জ এসআই নাজমুল হুদা বলেন, গত রবিবার দুপুরে গাইনি ওয়ার্ডে ভর্তি হন ঝালকাঠির নলছিটি উপজেলার মগর এলাকার রফিক হাওলাদারের স্ত্রী সাথী বেগম। পরদিন সোমবার সকালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। সাথী বেগম ভর্তি হওয়ার পর থেকে তার পিছু লাগে  আটক ওই নারী। নিজেকে মেডিকেলের আয়া পরিচয়দানকারী ওই নারী সাথী বেগমদের সার্বিক সহযোগিতা করেন।

তার সহযোগিতায় সাথী ও তার পরিবারের সদস্যরা তার প্রতি কৃতজ্ঞ হন।

গত সোমবার রাতে নবজাতককে পাশে রেখে ঘুমিয়ে পড়েন তার নানী। এ সময় সাথীর অন্যান্য স্বজনরা বিভিন্ন কাজে বাহিরে ছিলেন। এই সুযোগে রেখা নবজাতককে কোলে তুলে নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পর নানীর ঘুম ভাঙলে তার পাশে থাকা নবজাতক নাতিকে না দেখে ডাক-চিৎকার শুরু করেন। খবর পেয়ে পুলিশ মেডিকেলের সব গেট বন্ধ করে দিতে বলেন। এর আগেই ওই নারী মেডিকেল থেকে নবজাতক নিয়ে বের হয়ে একটি রিকশায় উঠে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ওই নারীকে আটক এবং নবজাতককে উদ্ধার করেন। কোতোয়ালি থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, আটক নারী তার নাম রেখা বললেও তার ঠিকানা নিয়ে বিভ্রান্তি রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর