শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দাবি করা পাওনা ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকার মধ্যে শর্তসাপেক্ষে ২০০ কোটি টাকা দিতে রাজি হয়েছে মোবাইল অপারেটর গ্রামীণফোন। সুপ্রিম কোর্টের আপিল বিভাগে গতকাল এমন তথ্য জানিয়েছেন গ্রামীণফোনের আইনজীবী ব্যারিস্টার ফজলে নূর তাপস।

তবে, এর বিরোধিতা করে গ্রামীণফোনের কাছ থেকে বিটিআরসির সব পাওনা আদায়ে হাই কোর্টের নিষেধাজ্ঞার ওপর স্থগিতাদেশ চান বিটিআরসির আইনজীবী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এ বিষয়ে শুনানি ও আদেশের জন্য আগমী ১৮ নভেম্বর দিন ঠিক করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ  হোসেনের নেতৃত্বে ছয় সদস্যের আপিল বেঞ্চ। আদালতে গ্রামীণফোনের পক্ষে শুনানি করেন আইনজীবী এ এম আমিন উদ্দিন ও শেখ ফজলে নূর তাপস।

 সঙ্গে ছিলেন আইনজীবী মেহেদী হাসান  চৌধুরী, শরীফ ভূঁইয়া ও আইনজীবী তানিম হোসেইন শাওন। অন্যদিকে বিটিআরসির পক্ষে শুনানিতে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও খন্দকার রেজা-ই-রাকিব।

গ্রামীণফোনের পক্ষের আইনজীবী ব্যারিস্টার ফজলে নূর তাপস সাংবাদিকদের বলেন, পাওনা ১২ হাজার ৫৮০ কোটি টাকার মধ্যে ২০০ কোটি টাকা দিতে সম্মত আছে গ্রামীণফোন, যদি কোম্পানির শর্ত মেনে  নেয়।

এদিকে, বিটিআরসির আরেক আইনজীবী খোন্দকার  রেজা-ই রাব্বী সাংবাদিকদের বলেন, অর্ধেক টাকা দিতে সম্মত হলে আমরা আলোচনায় বসতে রাজি আছি। তবে, এ বিষয়ে আদালত আদেশের জন্য আগামী সোমবার দিন নির্ধারণ করেছেন।

সর্বশেষ খবর