শিরোনাম
রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
কক্সবাজারে সাকসেস মিড-২০১৯

‘বসুন্ধরা পণ্য গুণে মানে অনন্য’

কক্সবাজার প্রতিনিধি

‘বসুন্ধরা পণ্য গুণে মানে অনন্য’

কক্সবাজারের কলাতলীর একটি হোটেলে গতকাল বসুন্ধরা পেপার মিলসের হাইজিন পণ্যের বিক্রয়কর্মীদের দুই দিনব্যাপী সাকসেস মিড-২০১৯ অনুষ্ঠানে ‘সেরা পারফরমার-২০১৯’ পুরস্কার প্রদান করছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান -বাংলাদেশ প্রতিদিন

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেছেন, বসুন্ধরা পণ্য গুণে মানে অনন্য। বাংলাদেশে স্বল্পসময়ের মধ্যে বসুন্ধরা হাইজিন পণ্য ভোক্তার আস্থা অর্জন করে আজ বাংলার ঘরে ঘরে সেরা। যার মধ্য দিয়ে বসুন্ধরা গ্রুপ বর্তমানে শুধু একটি ব্যবসা প্রতিষ্ঠান নয়, এ গ্রুপ দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

গতকাল দুপুরে কক্সবাজারের কলাতলীর একটি হোটেলে বসুন্ধরা পেপার মিলসের হাইজিন পণ্যের বিক্রয়কর্মীদের দুই দিনব্যাপী সাকসেস মিড-২০১৯ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। অনুষ্ঠানে সাফওয়ান সোবহান আরও বলেন, বসুন্ধরার হাইজিন পণ্যের আজকের ভালো অবস্থান থেকে আমরা আগামীতে আরও ভালো অবস্থানে যেতে চাই। এই টার্গেট নিয়ে সবাইকে কাজ করতে হবে। আমরা বাংলাদেশের প্রতিটি ঘরের প্রতিটি মানুষের জীবনের অংশ হতে চাই। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। তিনি তার বক্তব্যে বলেন, এই টিমের সবার শ্রম, নিষ্ঠা ও একাগ্রতার কারণেই বসুন্ধরা পণ্য দিন দিন বেশি মানুষের আস্থা অর্জন করে চলেছে। ভবিষ্যতে সবাইকে এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে। তিনি ২০২০ সালের টার্গেট পূরণে সবাইকে আরও বেশি পরিশ্রম ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গ্রুপের হেড অব এইচ আর দেলোয়ার হোসেন, কামরুল হাসান, হেড অব অ্যাকাউন্টস কামরুল হাসান, হেড অব সেলস গোলাম সরোয়ার, হেড অব মার্কেটিং তৌফিক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সারা দেশের বিভিন্ন স্তরের দুই শতাধিক বিক্রয়কর্মী অংশ নেন। এর মধ্য থেকে ২৩ জনকে রিজিওন ধরে ‘সেরা পারফরমার, ২০১৯’ পুরস্কারে ভূষিত করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও পরিচালক ইয়াশা সোবহান। বিকালে একই স্থানে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় দুই দিনব্যাপী সাকসেস মিড-২০১৯ অনুষ্ঠান।

সর্বশেষ খবর