রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

উন্নয়নের ধারা ব্যাহত করলে সমুচিত জবাব : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির নেতাদের দেশের আইন বা কোনো প্রতিষ্ঠানের  প্রতি শ্রদ্ধা নেই। তাদের বিপক্ষে বিজ্ঞ আদালতের কোনো আদেশ ও রায় গেলে তারা এইটা মানি না ওইটা মানি না এবং এটা ঠিক না ওটা ঠিক না বলে বেড়ান। এরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ধারা ব্যাহত করার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের সমুচিত জবাব দেওয়া হবে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে পরিচিত করেছেন। গত শুক্রবার বিকালে ধর্মবিষয়ক মন্ত্রণালয় এবং গণপূর্ত অধিদফতরের বাস্তবায়নে প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে কসবা উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 আনিসুল হক বলেন, খালেদা জিয়ার ছয়জন চিকিৎসক বলেছেন, বাংলাদেশেই চিকিৎসা করা সম্ভব। তিনি চিকিৎসা করাবেন না। মন্ত্রী বলেন, আমাদের চিকিৎসা যদি বাংলাদেশে হয়, উনার চিকিৎসা হবে না কেন। বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে। সেখানেও রক্ত নেওয়ার প্রয়োজন হলে তার পছন্দমতো ইবনে সিনা হাসপাতাল থেকে টেকনিশিয়ান আনতে হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মো. আফজাল হোসেন রিমন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক ও মো. আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আড়াইবাড়ী সাঈদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদী।

 

সর্বশেষ খবর