শিরোনাম
শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এসপিসহ পুলিশের ২৬ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক

পুলিশের সাত জেলার পুলিশ সুপারসহ (এসপি) মোট ২৬ জনকে বদলি করা হয়েছে। গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক অফিস আদেশে তাদের বদলি করা হয়।

আদেশে লালমনিরহাট, খাগড়াছড়ি, মুন্সীগঞ্জ, শরীয়তপুর, নীলফামারী, সিরাজগঞ্জ ও বান্দরবান জেলার এসপিদের বদলি করা হয়েছে। এ ছাড়াও মহানগর ও বিশেষায়িত ইউনিটে কর্মরত এসপি মর্যাদার উপকমিশনার (ডিসি) ও বিশেষ পুলিশ সুপার পদের ১৯ জনকে বদলি করা হয়। একই সঙ্গে বদলি আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ                 দেওয়া হয়েছে। বদলিকৃত কর্মকর্তারা হলেন- লালমনিরহাট জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হককে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার করা হয়েছে। খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার আহমার উজ্জামানকে ময়মনসিংহে, মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নারায়ণগঞ্জে, শরীয়তপুর জেলার পুলিশ সুপার আবদুল মোমেনকে মুন্সীগঞ্জে, নীলফামারী জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনকে যশোরের পুলিশ সুপার করা হয়েছে। বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার হাসিবুল আলমকে সিরাজগঞ্জের পুলিশ সুপার, একই সংস্থার পুলিশ সুপার এস এম আশলাফুজ্জামানকে শরীয়তপুরের পুলিশ সুপার, বেগম জেরিন আখতারকে বান্দরবানের পুলিশ সুপার করা হয়েছে।

 পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) আবিদা সুলতানাকে লালমনিরহাটের পুলিশ সুপার এবং আবদুল আজিজকে খাগড়াছড়ির পুলিশ সুপার করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি) মোখলেছুর রহমানকে নীলফামারীর পুলিশ সুপার, এ এইচ এম আবদুর রকিবকে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার করা হয়েছে। সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তীকে ডিএমপির ডিসি করা হয়েছে। বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারকে বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) ডিসি করা হয়েছে। টিএন্ডআইএম’র পুলিশ সুপার সারোয়ার মোর্শেদ শামীমকে ডিএমপির ডিসি করা হয়েছে। এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার ওয়ালিদ হোসেনকে ডিএমপির ডিসি করা হয়েছে। বিএমপি’র ডিসি মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে ডিএমপির ডিসি করা হয়েছে। চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ডিসি আবদুল ওয়ারীশকে ডিএমপির ডিসি করা হয়েছে। পিবিআই’র পুলিশ সুপার জুলফিকার আলী হায়দারকে বিএমপি’র ডিসি করা হয়েছে। সিএমপির ডিসি হারুন উর রশিদ হাযারীকে টিএন্ডআইএম’র পুলিশ সুপার করা হয়েছে। মালি মিশন থেকে আসা ফারুক হোসেনকে এসবির পুলিশ সুপার করা হয়েছে। হাইওয়ে পুলিশ ইউনিটের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনকে এসবির পুলিশ সুপার করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ডিসি হেমায়েতুল ইসলামকে কক্সবাজারের ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক করা হয়েছে। খুলনা মহানগর পুলিশের (কেএমপি) ডিসি সাইফুল হককে ডিএমপির ডিসি করা হয়েছে। পাকশি রেলওয়ে জেলার পুলিশ সুপার নজরুল ইসলামকে ডিএমপির ডিসি করা হয়েছে। পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার (চলতি দায়িত্বে) ড. আল্-মামুনুল আনছারীকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার (চলতি দায়িত্বে) করা হয়েছে।

সর্বশেষ খবর