শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

দেশের উন্নয়ন প্রক্রিয়া গতিশীল হলেও আর্থিক দুর্নীতি বেড়েছে

-ফজলে হোসেন বাদশা

নিজস্ব প্রতিবেদক, যশোর

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, ‘দেশে উন্নয়ন প্রক্রিয়া গতিশীল হলেও আর্থিক দুর্নীতি বেড়েছে। এক শ্রেণির মানুষ ক্ষমতাকে ব্যবহার করে একাজ করছে।’ তিনি বলেন, ‘দেশের টাকা পাচার হয়েছে। দেশে বৈষম্য ও দরিদ্র মানুষের সংকট বেড়েছে। বাজার নিয়ন্ত্রণে সরকারের হাত দুর্বল হয়ে গেছে’। আগামী ২৮ ডিসেম্বর যশোরে পার্টির খুলনা বিভাগীয় সমাবেশ উপলক্ষে গতকাল দুপুরে যশোর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। যশোরের সমাবেশের বিষয়ে ফজলে হোসেন বাদশা বলেন, পার্টির কংগ্রেসের সিদ্ধান্ত অনুযায়ী প্রতি বিভাগে বিভাগীয় সমাবেশ হবে। খুলনা বিভাগীয় সমাবেশ যশোরে করার মধ্য দিয়ে এই প্রক্রিয়া শুরু হচ্ছে। পর্যায়ক্রমে অন্য বিভাগগুলোতেও সমাবেশ করার পর শেষে ঢাকায় সমাবেশ হবে।

তিনি বলেন, ২৮ তারিখে যশোরের সমাবেশে পার্টির কংগ্রেসে যেসব সিদ্ধান্ত হয়েছে তা তুলে ধরা হবে। পার্টিতে ভাঙন প্রসঙ্গে বাদশা বলেন, পার্টির কয়েকজন নেতা বেরিয়ে গেছেন। এতে পার্টি ভাঙেনি। সারা দেশেও এর কোনো প্রভাব পড়েনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, মোস্তফা লুৎফুল্লাহ, জেলা সভাপতি অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী, জেলা কমিটির সদস্য অনুপকুমার পিন্টু প্রমুখ।

সর্বশেষ খবর