শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি করপোরেশন নির্বাচন নিয়ে কোনো সংশয় নেই। সিটি নির্বাচনে হারজিত মেনে নেবে আওয়ামী লীগসহ ১৪ দলীয় মহাজোট। আওয়ামী লীগ জনগণের দল, সিটি করপোরেশন নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু নির্বাচনে হেরে গেলে কোনো দল কারচুপির অজুহাত তুলে ষড়যন্ত্র করবেন তা মেনে নেওয়া হবে না।

গতকাল সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপানে দলের সদ্য প্রয়াত নেতা সিরাজুল ইসলাম খানের শোক ও স্মরণসভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, আবদুল মমিন ম ল এমপি, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরী, মেজর (অব.) মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য, অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা এবং মরহুম সিরাজুল ইসলাম খানের পুত্র শাহনেয়াজ খান সুমন প্রমুখ।

নাসিম সিরাজুল ইসলামের স্মৃতিচারণ করে বলেন, মরহুম সিরাজুল ইসলাম খান একজন বিনয়ী ও সত্যিকারের নির্লোভ ও ত্যাগী রাজনীতিবিদ ছিলেন। তিনি কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি। তিনি নিজের জন্য নয়, জনগণের জন্য রাজনীতি করেছেন। তার মতো নিরঅহঙ্কার  আদর্শবান ও যোগ্য নেতা এ সময়ের রাজনীতিতে খুবই প্রয়োজন ছিল।

সর্বশেষ খবর