সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

সিলেটে ফিরেই সংবর্ধিত হলেন নাদেল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব নিয়ে ঢাকা থেকে সিলেটে ফিরেই দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন শফিউল আলম নাদেল। গতকাল বিমানবন্দর ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে তাকে ফুল দিয়ে সংবর্ধিত করেছেন নেতা-কর্মীরা। এ ছাড়া দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় সবার সহযোগিতা নিয়ে সিলেটে দলকে আরও সুসংগঠিত করারও প্রতিশ্রুতি দেন তিনি। সিলেটে ফিরে শফিউল আলম

চৌধুরী নাদেল গণমাধ্যমকে বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে আওয়ামী লীগকে নতুন করে ঢেলে সাজাতে চাইছেন। এ জন্য জেলা ও মহানগর আওয়ামী লীগেও পরিবর্তন এসেছে। সিলেট বিভাগের দায়িত্ব পেলে সবার সহযোগিতা নিয়ে তিনি দলীয় সভানেত্রীর চাহিদামতো দলকে আরও শক্তিশালী করবেন।

এ সময় শফিউল আলম নাদেলের সঙ্গে ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাজ উদ্দিন, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলাওর, মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, রণজিৎ সরকার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর