বুধবার, ১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

জনগণ জেগে উঠলে ক্ষমতা থাকবে না

------- সেলিমা রহমান

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ‘সরকার জানে তাদের পায়ের নিচে মাটি নেই এবং জনগণ যদি একবার জেগে উঠে তাহলে তারা ক্ষমতায় থাকতে পারবে না। দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়ে তারা শুধু পুলিশের ওপর, প্রশাসনের ওপর ভর করে ক্ষমতায় টিকে আছে।’

জাতীয়তাবাদী কৃষক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু। বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, যুগ্ম-আহ্বায়ক তকদির হোসেন মো. জসিম, আলহাজ নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা মহানগরীর আহ্বায়ক নাসির হায়দার প্রমুখ। সঞ্চালনা করেন আহ্বায়ক কমিটির সদস্য এস কে সাদী। সেলিমা রহমান বলেন, বেগম খালেদা জিয়াকে আর বেশিদিন কারাগারে থাকতে হবে না। স্বৈরশাসকের পতন হঠাৎ করেই হয়। আর এই সরকারের পতন হঠাৎ করেই হবে। কারণ কেউ আর এই সরকারকে চায় না, সবাই এই সরকারের বিদায় চায়।

কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচন সম্পর্কে আমাকে অনেকে প্রশ্ন করেছেন যে, নির্বাচন কেমন হবে? আমি উত্তর দিয়েছি পুলিশ প্রশাসন ও সরকারের মন্ত্রীরা যদি ঘুমিয়ে থাকেন তাহলে দেশের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ নির্বাচন হবে। আর তারা যদি কেন্দ্রে কেন্দ্রে আসেন তবে গত বছর যা হয়েছে, গত ১৩ বছরে যা হয়েছে, তাই হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর