শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

সিলেটে অতিরিক্ত মালের ট্রাক আটক করলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে অতিরিক্ত মালের ট্রাক আটক করলেন মেয়র

সিলেট নগরের মিরের ময়দানে বুধবার গভীর রাতে অতিরিক্ত পাথরবোঝাই ট্রাক রাস্তায় দেবে গেলে ট্রাকটি জব্দ করে সিটি করপোরেশন। -বাংলাদেশ প্রতিদিন

সিলেট নগরে চলা অতিরিক্ত মালবোঝাই ট্রাকের বিরুদ্ধে অ্যাকশনে নেমেছে সিটি করপোরেশন। গত বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে নগরের মিরের ময়দান থেকে সাতটি ট্রাক আটক করে নগর ভবনে নিয়ে আসেন মেয়র আরিফুল হক চৌধুরী। অতিরিক্ত মালবোঝাই ট্রাকের কারণে নগরের রাস্তা দ্রুত নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেন মেয়র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাত ১২টার দিকে মিরের ময়দান পয়েন্টে অতিরিক্ত পাথরবোঝাই একটি ট্রাক রাস্তায় দেবে যায়। খবর পেয়ে ছুটে যান মেয়র আরিফুল হক চৌধুরীসহ সিটি করপোরেশনের কর্মকর্তারা। পরে ওই রাস্তা দিয়ে আসা আরও ছয়টি ট্রাক আটক করেন মেয়র। ট্রাকগুলো নগর ভবনে নিয়ে আসা হয়। জব্দ করে রাখা হয় গাড়িগুলোর কাগজপত্র। সিটি মেয়র আরিফুল হক চৌধুরী জানান, পাথরবাহী ট্রাকগুলো শাহপরান ও কুমারগাঁও ব্রিজ হয়ে সিলেট-ঢাকা মহাসড়কে গিয়ে ওঠার কথা। কিন্তু টোল ফাঁকি দেওয়ার জন্য তারা নগরের ভিতর দিয়ে এসে শাহজালাল সেতু ব্যবহার করছে।

অতিরিক্ত মালবোঝাই ট্রাকের কারণে বিভিন্ন স্থানে রাস্তা ভেঙে যাচ্ছে। ফলে সিটি করপোরেশন বাধ্য হয়ে অতিরিক্ত মালবোঝাই ট্রাক আটক করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর