বুধবার, ৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

ওয়াকিটকিসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

অবৈধভাবে ওয়াকিটকি ব্যবহার করায় মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি মুজাহিদ আজমির তান্নাকে গ্রেফতার করেছে পুলিশ। তার গ্রেফতারের বিষয়টি জানিয়ে মোহাম্মদপুর থানার ওসি আবদুল লতিফ জানান, তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় গ্রেফতারি পরোয়ানা ছিল। তিন দিন আগে তাকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, গত ১১ আগস্ট কোরবানির ঈদের আগে একদল ব্যবসায়ী যশোরের বারোবাজার পশুরহাট ও ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ২১২টি ছোট-বড় ছাগল নিয়ে ঢাকায় আসেন। চাঁদার দাবিতে থানা ছাত্রলীগের কয়েকজন ট্রাকটি আটকে রাখেন। তারা ছাগলগুলো নামান ও একটি ক্লাব ঘরে ছাগল ব্যবসায়ী সাইফুল ইসলাম, বাবু খান, শেখ সোলেমান, নুরুজ্জামান, ফারুক বিশ্বাস, মোহাম্মদ মাসুদ ম লকে আটকে রাখেন। এরপর ভুক্তভোগীরা তিন ছিনতাইকারীকে শনাক্ত করেন। তারা হলেন- ইয়াসির আরাফাত, জাহিদুল ইসলাম ও রায়হান। জিজ্ঞাসাবাদে এরা জানিয়েছেন- ছাগল ছিনতাইয়ের ঘটনায় তাদের সহযোগী ছিলেন মুজাহিদ আজমির তান্নাসহ আরও পাঁচজন। অভিযুক্তরা লাইসেন্স ছাড়া অবৈধভাবে ওয়াকিটকি ব্যবহার করছিলেন এবং নিজেদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে পরিচয় দিয়ে আসছিলেন।

পরে অবৈধভাবে ওয়াকিটকি ব্যবহারের অভিযোগে গত ১২ আগস্ট টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মুজাহিদ আজমির তান্নাসহ ১০ জনের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়। মামলাটি করেন র‌্যাব-২ এর ডিএডি ফারুক হোসেন।

সর্বশেষ খবর