বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

গণসংযোগে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

গণসংযোগে হামলার অভিযোগ

ঢাকার দুই সিটি নির্বাচনে মেয়র প্রার্থীদের মতো গতকাল দিনভর কাউন্সিলর প্রার্থীরাও গণসংযোগ করেছেন। কোথাও কোথাও বিএনপি সমর্থিত প্রার্থীরা বাধার অভিযোগ করেছেন। ঢাকা সিটি করপোরেশন উত্তরের ১ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুন অভিযোগ করেছেন, তার ওপর ৯ নম্বর সেক্টরের ৬ নম্বর রোডের শেষ মাথায় বেড়িবাঁধ এলাকায় হামলা চালিয়েছেন প্রতিপক্ষ আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে বিএনপির সাত নেতা-কর্মী আহত হন। এ ব্যাপারে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগও দেবেন বলে জানিয়েছেন তিনি। রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৫০ নম্বর ওয়ার্ডে ছুটে বেড়াচ্ছেন বিএনপির কাউন্সিলর প্রার্থী  মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ। তার মার্কা ব্যাডমিন্টন। গতকাল তিনি ওয়ার্ডের টানপাড়া, চন্দনকোঠা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ ছাড়া ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ২৩ নম্বর ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শওকত। তার মার্কা রেডিও।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ১৫ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী সাইফুল ইসলাম কাজল জানিয়েছেন, তিনি আজ নির্বাচনী কাজে একটি সভায় করেছিলেন। ডিএনসিসির ৬ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন জানিয়েছেন, তার নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে তেমন বাধা নেই। ডিএনসিসির ৩৪ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুম খান রাজেশ তার নির্বাচনী এলাকা হাসেম খান রোড ও নিমতলীতে গণসংযোগ চালিয়েছেন। তিনি বলেন, ৩৪ নম্বর ওয়ার্ডে ঠেলাগাড়ির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

তবে ওই ওয়ার্ডে ওসমান গনি শাহজাহান নিজেকে বিএনপির প্রার্থী দাবি করেন। মোহাম্মদপুর থানা বিএনপির এই সভাপতি গতকাল শঙ্করসহ কয়েকটি এলাকায় গণসংযোগ করেছেন। তবে বিএনপি জানিয়েছে, উত্তর সিটির ওই ওয়ার্ডটি উন্মুক্ত রাখা হয়েছে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর