শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৭ জানুয়ারি, ২০২০ ২৩:৩৯

ছুটির দিনে ব্যাপক গণসংযোগে প্রার্থীরা

বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত আমরা আছি গণসংযোগে

--- শেখ তাপস

নিজস্ব প্রতিবেদক

বিএনপি অভিযোগ নিয়ে ব্যস্ত আমরা আছি গণসংযোগে

নির্বাচন নিয়ে বিএনপির প্রার্থী ও দলটির নেতাদের অভিযোগের প্রসঙ্গ তুলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে                 আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন আমাদের নেতা-কর্মী ও জনগণের মধ্যে উৎসবমুখর পরিবেশ আছে। তারা অভিযোগ নিয়ে ব্যস্ত, আমরা আছি গণসংযোগ নিয়ে। গতকাল ফুলবাড়িয়া এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি এ কথা বলেন। পরে পুরান ঢাকার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে প্রচারণা চালান তিনি। এর পর পুরান ঢাকার কয়েকটি এলাকায় গণসংযোগে অংশ নেন তাপস।

 এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট সানজিদা খানমসহ ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা।

নির্বাচনী গণসংযোগ শুরুর আগে তাপস বলেন, আমি হয়তো একমাত্র মেয়র প্রার্থী, যিনি ঐতিহ্যবাহী ঢাকাকে নিয়ে চিন্তা করে সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি। পাঁচটি ভাগে উন্নয়নের রূপরেখা ভাগ করেছি। ঢাকাবাসী তা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছেন। তিনি বলেন, প্রথমেই হলো আমাদের ঐতিহ্যের ঢাকা। এ ঢাকাকে আমরা ভালোবাসি। আমাদের ঐতিহ্যের ঢাকা, গর্বের ঢাকা। সেই গর্ব, ঐতিহ্যকে আমরা পুনরুদ্ধার করতে চাই। ঐতিহাসিক ঢাকার সংস্কৃতি, ঐতিহ্য ও স্বকীয়তাকে আমরা পুনরুজ্জীবিত করে উন্নত ঢাকা হিসেবে গড়ে তুলব।

শেখ তাপস বলেন, ৩০ জানুয়ারি নির্বাচনে মেয়র ও কাউন্সিলরদের নির্বাচিত করে জনগণ তাদের সেবক হিসেবে দায়িত্ব দেবে, এটা আমরা আশা করছি। বিজয় আমাদের সুনিশ্চিত।

এদিকে আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী ভ্রাতৃপ্রতীম সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ ঢাকা মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতা-কর্মীরা তাপসের পক্ষে নগরীর বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগে অংশ নেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর