সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

রাজশাহীতে যুবলীগ নেতার ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা আহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ১০ লাখ চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর হামলা চালিয়েছেন ২৬ নম্বর ওয়ার্ড (পূর্ব ) যুবলীগের সভাপতি আসাদ আলী ও তার ভাতিজা রাসেল। তারা ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছেন মুক্তিযোদ্ধা ওয়াহেদ উদ্দিন (৬৩) ও তার ছেলে নাহিন ইসলামকে। আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। শনিবার বেলা ১১ টার দিকে নগরীর মেহেরচন্ডী দায়রাপাঁক এলাকায় এ হামলা চালানো হয়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে রাতে চন্দ্রিমা থানায় মামলা করা হয়েছে।

ছরিকাহত মুক্তিযোদ্ধা ওয়াহেদ উদ্দিন জানান, বছর খানেক আগে তিনি মেহেরচ-ী দায়রাপাঁক এলাকার স্থানীয় বাসিন্দা রাসেলের মায়ের কাছ থেকে তিন কাঠা জমি কেনেন। এ বছর বাড়ি নির্মাণের আলোচনা শুরু করেন। খবর পেয়ে রাসেল তার চাচা আসাদ আলীকে সঙ্গে নিয়ে বিভিন্ন সময় ১০ লাখ চাঁদা দাবি করেন, নয়তো বাড়ি বানানোর জন্য সমস্ত ইট আসাদের কাছ থেকে কেনার চাপ দেন। কিন্তু শনিবার সকালে তিনি অন্য জায়গা থেকে ইট নিয়ে আসলে রাসেল এবং তার চাচা আসাদ দলবল নিয়ে এসে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে ও তার স্ত্রীসহ উপস্থিত পুরো পরিবারকে প্রথমে গালিগালাজ, পরে মারপিট এবং শেষে তাকে এবং ছেলে নাহিনকে ছুরিকাঘাত করা হয়।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনির জানান, ঘটনার পর অভিযুক্ত দুজন গা ঢাকা দিয়েছেন। তাদের ধরতে কাজ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর